jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিসের উদ্যােগে ঈদ পুনর্মিলনী সম্পন্ন «» বিয়ানীবাজারে এবার আরো দু’জনের করোনা শনাক্ত «» বিশ্বনাথে বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক «» বিশ্বনাথে কর্মস্থলে আসার পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা শিক্ষক «» শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করেছে একরামুল মুসলিমীন টিম «» ছাতকে নদী ভাঙ্গন পরিদর্শনে ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলী «» জুড়ীতে করোনায় একজনের মৃত্যু, সেবা করতে গিয়ে অারেকজন আক্রান্ত «» শ্রীমঙ্গলে করোনায় কাউন্সিল আব্দুল আহাদের মৃত্যু, দাফন-কাফন করেছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন «» সুনামগঞ্জে এডিশনাল এসপি জয়নাল আবেদিনের করোনা রিপোট নেগেটিভ জেলাবাসী স্বস্তি



ওসমানীনগরে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লন্ডনি বধূর

ডেস্ক রিপোর্ট :: সিলেটের ওসমানীনগরে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বিভিন্ন সরকারি দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন এক লন্ডনি বধূ। প্রবাসী স্বামী যে কোন সময় দেশে এসে অন্য মেয়েকে বিয়ে করার আশঙ্কা করছেন তিনি। এ বিষয়ে প্রতিকার চেয়ে সিলেটের জেলা প্রশাসনের প্রবাসী কল্যাণ শাখা ও ওসমানীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন লন্ডনি বধূ ফাতেমা রিপন খাতুন। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরেও ওই লিখিত অভিযোগের অনুলিপি প্রেরণ করেছেন। তিনিও দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে অবস্থান করছেন।

অভিযোগে জানা যায়, তার স্বামী যুক্তরাজ্য প্রবাসী মোছাদ্দিক হোসেন মানিক মিয়া। তিনি সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউপির কুরুয়া এলাকার বাসিন্দা। মানিক মিয়া কয়েক বছর পূর্বে দেশে এসে উপজেলার দয়ামীর ইউপির খন্দকার বাজার এলাকার শেখপাড়া গ্রামের এক মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। প্রবাসে অবস্থান করে প্রায় ১০ বছর যাবৎ মোছাদ্দিক হোসেন মানিক মিয়া তার স্ত্রী সন্তানদের ভরণপোষণ না করে অন্যত্র বসবাস করছেন।

বর্তমানে মোছাদ্দিক হোসেন মানিক মিয়া যুক্তরাজ্যে অবস্থান করছেন। বিষয়টি তাদের পরিবারের সবাই অবগত রয়েছেন বলেও  অভিযোগে জানান ফাতেমা রিপন খাতুন। চলতি মাসে তিনি দেশে এসে ওই মেয়েকে বিয়ে করার  প্রস্তুতি নিচ্ছেন বলে ফাতেমা রিপন খাতুন তার লিখিত অভিযোগে উল্লেখ করেন।

যুক্তরাজ্য অবস্থানকারী মানিক মিয়া জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে জড়িত ছিলেন, পরে তিনি সেখানে বিএনপির রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তিনি চ্যানেল এস ইউকের অভিমত অনুষ্ঠান ও স্বাধীন টিভি চ্যানেলে সরকারবিরোধী বিভিন্ন বক্তব্য প্রদান করেছেন বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।