jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» শায়েস্তাগঞ্জে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল «» বাবা নির্যাতন করায় মায়ের বিয়ে দিল ছেলে «» ঘুষ চাহিদামতো না পেয়ে এক দিনমজুরকে পেটালেন থানা পুলিশ «» মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন «» বিশ্বনাথে কিশোরীর মৃত্যু নিয়ে রহস‌্যের সৃষ্টি «» সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন নাসির উদ্দিন খান «» ক্রিকেটের ইতিহাসে এই প্রথম পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ «» দক্ষিণ সুনামগঞ্জে বিল ব্যবহারকারী সংগঠনের সদস্যদের লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় «» ‘খালেদা জিয়াকে জামিন দেওয়ার দায়িত্ব আদালতের’ «» দোয়ারা বাজারে বৃহত্তর বালিউরা ”সেবা” স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা



ওসমানীনগরে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লন্ডনি বধূর

ডেস্ক রিপোর্ট :: সিলেটের ওসমানীনগরে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বিভিন্ন সরকারি দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন এক লন্ডনি বধূ। প্রবাসী স্বামী যে কোন সময় দেশে এসে অন্য মেয়েকে বিয়ে করার আশঙ্কা করছেন তিনি। এ বিষয়ে প্রতিকার চেয়ে সিলেটের জেলা প্রশাসনের প্রবাসী কল্যাণ শাখা ও ওসমানীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন লন্ডনি বধূ ফাতেমা রিপন খাতুন। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরেও ওই লিখিত অভিযোগের অনুলিপি প্রেরণ করেছেন। তিনিও দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে অবস্থান করছেন।

অভিযোগে জানা যায়, তার স্বামী যুক্তরাজ্য প্রবাসী মোছাদ্দিক হোসেন মানিক মিয়া। তিনি সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউপির কুরুয়া এলাকার বাসিন্দা। মানিক মিয়া কয়েক বছর পূর্বে দেশে এসে উপজেলার দয়ামীর ইউপির খন্দকার বাজার এলাকার শেখপাড়া গ্রামের এক মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। প্রবাসে অবস্থান করে প্রায় ১০ বছর যাবৎ মোছাদ্দিক হোসেন মানিক মিয়া তার স্ত্রী সন্তানদের ভরণপোষণ না করে অন্যত্র বসবাস করছেন।

বর্তমানে মোছাদ্দিক হোসেন মানিক মিয়া যুক্তরাজ্যে অবস্থান করছেন। বিষয়টি তাদের পরিবারের সবাই অবগত রয়েছেন বলেও  অভিযোগে জানান ফাতেমা রিপন খাতুন। চলতি মাসে তিনি দেশে এসে ওই মেয়েকে বিয়ে করার  প্রস্তুতি নিচ্ছেন বলে ফাতেমা রিপন খাতুন তার লিখিত অভিযোগে উল্লেখ করেন।

যুক্তরাজ্য অবস্থানকারী মানিক মিয়া জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে জড়িত ছিলেন, পরে তিনি সেখানে বিএনপির রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তিনি চ্যানেল এস ইউকের অভিমত অনুষ্ঠান ও স্বাধীন টিভি চ্যানেলে সরকারবিরোধী বিভিন্ন বক্তব্য প্রদান করেছেন বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।