jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



হবিগঞ্জে হাওর বাঁচাও আন্দোলনের আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক :: সাতটি হাওর জেলায় ‘হাওর বাঁচাও আন্দোলন’-এর কমিটি গঠনের অংশ হিসেবে হবিগঞ্জে সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে হবিগঞ্জ শহরের রাজনগরে সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মোমেন-এর সভাপতিত্বে ও জাফর ইকবালের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক এমরানুল হক চৌধুরী, একে কুদরত পাশা, কেন্দ্রীয় বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, অর্থ সম্পাদক প্রদীপ পাল, হাওর বাঁচাও আন্দোলন যুব নেতা সৈয়দ আসাদ।
সভায় আলোচনাক্রমে অ্যাডভোকেট আলাউদ্দিন তালুকদারকে আহ্বায়ক এবং বাহা উদ্দিন সেলিমকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন- যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মোমেন, জাফর ইকবাল চৌধুরী, তোফাজ্জল সোহেল, সদস্য মখলেছুর রহমান, চৌধুরী মিসবাউল বারী লিটন, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম সোহেল, সোমা জামান প্রমুখ।