jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সতর্কতার মহা দুর্যোগ : ইমামুল ইসলাম রানা «» বিশ্বনাথে ছেলের হোম কোয়ারিন্টাইন শেষে ত্রাণ নিয়ে অসহায়দের পাশে মুক্তিযোদ্ধা রহিম «» কমবেশি কিছু মানুষ, অথবা পুরো মনুষ্য প্রজাতি মারা যাবে এই মহামারীতে, আলামত সেটাই বলছে «» বিশ্বনাথে কর্মহীন-অসহায়দের পাশে ত্রাণ নিয়ে সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল «» বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী «» হবিগঞ্জকে লকডাউন ঘোষণা «» জামাতে নামাজ চলমান-চিত্রে আমাদের করণীয়ঃ বর্জনীয় «» সিলেটে শ্রমজীবী মানুষের বিক্ষোভ «» এবার বাঘের শরীরেও পাওয়া গেল করোনাভাইরাস «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে মিথ্যা অপ-প্রচারের নিন্দা ও প্রতিবাদ



বিশ্বনাথে বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ তুলেছেন ‘পালেরচক এলাকাবাসী’। সোমবার তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে এই অভিযোগ লিখিতভাবে জানান। লিখিত অভিযোগে পালেরচক এলাকার ১৩জন ব্যক্তির স্বাক্ষর রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগের বিজ্ঞপ্তি মোতাবেক বিদ্যালয় এলাকার অনেকেই আবেদন করেন। কিন্তু স্থানীয় আবেদনকারীদের বাদ দিয়ে, স্কুলের স্কেচম্যাপ এরিয়ার পাশ্ববর্তী গ্রামের লোকদের বাদ দিয়ে সুনুল হক নামে অন্য এলাকার একজনকে নিয়োগ দেয়া হয়েছে। অবৈধ লেনদেনের মাধ্যমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার এলাকার স্থায়ী বাসিন্দা সুনুলকে নৈশপ্রহরী নিয়োগদানে সহায়তা করেছেন। লিখিত অভিযোগে এলাকাবাসী এই নিয়োগ প্রক্রিয়া স্থগিতসহ তদন্তপূর্বক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, যথাযথ নিয়মেই নৈশপ্রহরী নিয়োগ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তের জন্যে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।