jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



বিশ্বনাথে বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ তুলেছেন ‘পালেরচক এলাকাবাসী’। সোমবার তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে এই অভিযোগ লিখিতভাবে জানান। লিখিত অভিযোগে পালেরচক এলাকার ১৩জন ব্যক্তির স্বাক্ষর রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগের বিজ্ঞপ্তি মোতাবেক বিদ্যালয় এলাকার অনেকেই আবেদন করেন। কিন্তু স্থানীয় আবেদনকারীদের বাদ দিয়ে, স্কুলের স্কেচম্যাপ এরিয়ার পাশ্ববর্তী গ্রামের লোকদের বাদ দিয়ে সুনুল হক নামে অন্য এলাকার একজনকে নিয়োগ দেয়া হয়েছে। অবৈধ লেনদেনের মাধ্যমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার এলাকার স্থায়ী বাসিন্দা সুনুলকে নৈশপ্রহরী নিয়োগদানে সহায়তা করেছেন। লিখিত অভিযোগে এলাকাবাসী এই নিয়োগ প্রক্রিয়া স্থগিতসহ তদন্তপূর্বক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, যথাযথ নিয়মেই নৈশপ্রহরী নিয়োগ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তের জন্যে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।