jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



বিশ্বনাথে বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগে অনিয়মের অভিযোগ তুলেছেন ‘পালেরচক এলাকাবাসী’। সোমবার তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে এই অভিযোগ লিখিতভাবে জানান। লিখিত অভিযোগে পালেরচক এলাকার ১৩জন ব্যক্তির স্বাক্ষর রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী নিয়োগের বিজ্ঞপ্তি মোতাবেক বিদ্যালয় এলাকার অনেকেই আবেদন করেন। কিন্তু স্থানীয় আবেদনকারীদের বাদ দিয়ে, স্কুলের স্কেচম্যাপ এরিয়ার পাশ্ববর্তী গ্রামের লোকদের বাদ দিয়ে সুনুল হক নামে অন্য এলাকার একজনকে নিয়োগ দেয়া হয়েছে। অবৈধ লেনদেনের মাধ্যমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার এলাকার স্থায়ী বাসিন্দা সুনুলকে নৈশপ্রহরী নিয়োগদানে সহায়তা করেছেন। লিখিত অভিযোগে এলাকাবাসী এই নিয়োগ প্রক্রিয়া স্থগিতসহ তদন্তপূর্বক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
পালেরচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, যথাযথ নিয়মেই নৈশপ্রহরী নিয়োগ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তের জন্যে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।