jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



কুলাউড়ায় সদ্য মুসলিম ধর্ম গ্রহণকারী পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে কুলাউড়ায় শাহ সৈয়দ রাশীদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ জুবায়ের আলী ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী তোফায়েল করিম লিমনের যৌথ অর্থায়নে সদ্য ইসলাম ধর্ম গ্রহণকারী পাঁচ সদস্যের একটি পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১১ মে) উপজেলার ভাটেরা ইউনিয়নের স্টেশন বাজারের একটি পরিত্যক্ত কোয়ার্টারে বসবাসরত ওই পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইফতার ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চানা, সোয়াবিন তেল, খেজুর, আলু, লবন, পিঁয়াজ, রসুন ও পানীয় গু‌ড়ো ট্যাংক।

এসময় খাদ্যসামগ্রী তুলে দেন রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেন, সীমা‌ন্তের ডা‌কের বার্তা সম্পাদক এস আলম সুমন, সি‌নিয়র রি‌পোর্টার শা‌কির আহমদ, স্টাফ রি‌পোর্টার নাজমুল বারী সো‌হেল, সংলা‌পের স্টাফ রি‌পোর্টার সুমন আহমদ, ইউসুফ আহমদ ইমন, মুক্ত স্কাউটের সাধারণ সম্পাদক শামসু উদ্দিন বাবু, রাশিদ আলী ফাউণ্ডেশনের সদস্য পারুল মিয়া, ভাটেরা ইউনিয়ন সংবাদকর্মী এ রহমান রিফুল প্রমুখ।