jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



মৌলভীবাজারে চাঁদা নিয়ে সংঘর্ষে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে চাঁদা আদায় নিয়ে কথাকাটাকাটির জের ধরে সংঘর্ষে প্রাণ হারিয়েছেন এক যুবক। তার নাম রুবেল মিয়া (২৫)। তিনি শহরতলীর হিলালপুর এলাকার মৃত ছইদ উল্লাহর ছেলে।

শনিবার বিকেলে শহরের হিলালপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার রুমান, তুহিন, রুহিন ও বাবুলের সাথে চাঁদা আদায় নিয়ে রুবেল ও তার সহযোগীদের কথাকাটি হয়। একপর্যায়ে উভয় গ্র“প সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে রুবেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রুবেল মারা যায়।

রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে নিহত রুবেলের সহযোগীরা সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি ভাঙচুর শুরু করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানিয়েছে, রুবেলের নিয়ন্ত্রণে একটি বাহিনী রয়েছে। তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, চুরি, ছিনতাইসহ একাধিক অভিযোগ রয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম নিহতের সত্যতা স্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।