jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



মৌলভীবাজারে চাঁদা নিয়ে সংঘর্ষে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে চাঁদা আদায় নিয়ে কথাকাটাকাটির জের ধরে সংঘর্ষে প্রাণ হারিয়েছেন এক যুবক। তার নাম রুবেল মিয়া (২৫)। তিনি শহরতলীর হিলালপুর এলাকার মৃত ছইদ উল্লাহর ছেলে।

শনিবার বিকেলে শহরের হিলালপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার রুমান, তুহিন, রুহিন ও বাবুলের সাথে চাঁদা আদায় নিয়ে রুবেল ও তার সহযোগীদের কথাকাটি হয়। একপর্যায়ে উভয় গ্র“প সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে রুবেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রুবেল মারা যায়।

রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে নিহত রুবেলের সহযোগীরা সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি ভাঙচুর শুরু করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানিয়েছে, রুবেলের নিয়ন্ত্রণে একটি বাহিনী রয়েছে। তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, চুরি, ছিনতাইসহ একাধিক অভিযোগ রয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম নিহতের সত্যতা স্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।