jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



খারাপ লোক ভালো সাজার চেষ্টা করছে: শামীম ওসমান

ডেস্ক রিপোর্ট :: আজকাল ভালো লোকদের খারাপ বানানো শুরু হয়েছে, আর খারাপ লোকরা ভালো সাজার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেছেন, গতবার বড় করে ঈদের জামাত করেছিলাম। এবারও সবার সহযোগিতায় সুন্দর করে ঈদের জামাত করার চেষ্টা করবো। কিন্তু নারায়ণগঞ্জের যে অবস্থা আজকাল দেখা যাচ্ছে, কেউ কেউ অনেক সম্মানী লোককে অসম্মান শুরু করেছেন। খারাপ বানানোর চেষ্টা করছেন। আর তারা নিজেরা ভালো হতে চাইছেন।

শুক্রবার (১০ মে) আসরের নামাজের পর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকনের বাবা ডা. রফিকুল ইসলামের কুলখানিতে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ কথা বলেন।

এসময় কাউন্সিলর খোকনের বাবার আত্মার মাগফিরাত কামনা এবং নিজের জন্যও সবার কাছে দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, কয়দিন রাজনীতি করবো সেটা বড় কথা নয়, ইমানের সঙ্গে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই, এটা আসল কথা। সত্য কথা হলো আল্লাহর ঘরে দাঁড়িয়ে অভিনয় করতে চাই না। কে আওয়ামী লীগ, কে বিএনপি, আর কে জাতীয় পার্টি করে, তা দেখতে চাই না। তবে কে ভালো মানুষ, আর কে খারাপ, সেটা দেখতে চাই। ভালো মানুষদের নিয়ে ভালো কাজটা করতে চাই। সেজন্য সবার কাছে দোয়া চাই, যেনো মানুষ ও আল্লাহর কাজ করতে পারি। আল্লাহ যেনো নেককার বান্দাদের মতোই আমার মৃত্যু দেন।

কুলখানিতে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ, নাসিকের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান প্রমুখ।