jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



বিদ্যুৎ বিড়ম্বনায় রাস্তায় নেমে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :: রোজার শুরুটা হয় লোডশেডিং দিয়ে। সোমবার (৬মে) মে প্রথম তারাবি, প্রথম সেহরী খাওয়ার সময় বিদ্যুতের ভেলকিবাজির শিকার হন সিলেটবাসী।

এর পর থেকে প্রতিদিনই ইফতার, তারাবি আর সেহরীর সময় বিদ্যুৎ বিড়ম্বনায় অতিষ্ট হয়ে অবশেষে রাস্তায় নেমে বিক্ষোভ করেন সিলেট সদর উপজেলাবাসী।
বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যা সাতটার দিকে সিলেট সদর উপজেলার বিভিন্নস্থানে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখা হয়। প্রায় এক ঘন্টা পর সড়ক থেকে সরে যান অবরোধকারীরা।
সিলেট সদর উপজেলার খাদিমনগর নালিয়া পয়েন্ট, ভাটা, বিমানবন্দর সড়ক, উপরপাড়া, আখালিয়া নয়াবাজারসহ কয়েকটি আঞ্চলিক সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন ফলে এসব এলাকায় অসংখ্য যানবাহন আটকা পড়ে।

বিক্ষোভকারীদের মধ্যে কয়েকজন জানান, রমজান মাস আসার আগ থেকেই অবিরাম লোডশেডিং হচ্ছে। সেহরি ও তারাবিহ’র নামাজের সময় বিদ্যুৎ পাওয়া যাচ্ছে না। গত দুইদিন মোমবাতি জ্বালিয়ে সেহরি সেরেছেন তারা।

বিক্ষোভকারীরা সহনীয় পর্যায়ে লোডশেডিং এবং সেহরি ও তারাবিহ’র নামাজের সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান।

একপর্যায়ে বিক্ষুব্ধ জনতা গোয়াবাড়ি এলাকায় বিদ্যুৎ সরবরাহকারী কর্তৃপক্ষের একটি গাড়ি আটকে রাখেন। এক ঘণ্টা পর অবরোধ তুলে নেওয়া হয়।