jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



বন্দরবাজার থেকে চৌহাট্টা পর্যন্ত অভিযানে আরিফ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজার থেকে জিন্দাবাজার হয়ে চৌহাট্টা এলাকা পর্যন্ত অভিযান চালিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলদারমুক্ত করতে বৃহস্পতিবার এই অভিযান চালানো হয়। অভিযানের সময় ফুটপাত দখল করে ব্যবসা করায় বিভিন্ন মালামাল জব্দ করা হয়।
পরে মেয়র আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘রাস্তা বা ফুটপাত দখল করে ব্যবসা করা অপরাধ। যারা এই নিৃকষ্ট কাজ করে সাধারণ মানুষকে কষ্ট দেন, তারা মানবতার শত্রু।’ তিনি বলেন, ‘সৎভাবে ব্যবসা করা হালাল। কিন্তু মানুষকে কষ্ট দিয়ে ব্যবসা করে উপার্জন হালাল হবে না।’ অভিযানে নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার এলাকার মার্কেট, বিপণী বিতান ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।