jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইউপি চেয়ারম্যানের নির্দেশে সংখ্যালঘু পরিবার গৃহবন্দি «» ওসমানীনগরে মজলিসের সভায় বিশ্ব নেতৃত্ব দিবে অাজকের নির্যাতিত মুসলিম জাতীর নতুন প্রজন্মের সৈনিকরা- ছাত্রনেতা শাহাবুদ্দিন «» চিরকুট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» নবীগঞ্জে প্রেমিক- প্রেমিকার বিয়ে! «» ওসমানীনগরে কনফিডেন্স কোচিং সেন্টারের উদ্যোগে গুনিজন সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত «» যারা কাশ্মীর কে ভারতের অংশ বলে, তারা ইতিহাস জানে না- নূর হুসাইন কাসেমী «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি! «» জগন্নাথপুরে দ্বিতীয় পাঠশালার উদ্বোধনে সমাজ থেকে নিরক্ষরতা মুক্ত করণে সবাইকে এগিয়ে আসতে হবে- ইউএনও মাসুম «» ওসমানীনগর খেলাফত মজলিসের ঈদ পুণর্মিলনী সম্পন্ন



বন্দরবাজার থেকে চৌহাট্টা পর্যন্ত অভিযানে আরিফ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজার থেকে জিন্দাবাজার হয়ে চৌহাট্টা এলাকা পর্যন্ত অভিযান চালিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলদারমুক্ত করতে বৃহস্পতিবার এই অভিযান চালানো হয়। অভিযানের সময় ফুটপাত দখল করে ব্যবসা করায় বিভিন্ন মালামাল জব্দ করা হয়।
পরে মেয়র আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘রাস্তা বা ফুটপাত দখল করে ব্যবসা করা অপরাধ। যারা এই নিৃকষ্ট কাজ করে সাধারণ মানুষকে কষ্ট দেন, তারা মানবতার শত্রু।’ তিনি বলেন, ‘সৎভাবে ব্যবসা করা হালাল। কিন্তু মানুষকে কষ্ট দিয়ে ব্যবসা করে উপার্জন হালাল হবে না।’ অভিযানে নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার এলাকার মার্কেট, বিপণী বিতান ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।