jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



জগন্নাথপুরে অফিস দখল নিয়ে উত্তেজনা

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাবেক কলকলিয়া ইউনিয়ন অফিস দখলের চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। জানাগেছে, ১৯৬৫ সালে কলকলিয়া বাজারে কলকলিয়া ইউনিয়ন পরিষদের অফিস নির্মিাণ করা হয়। দীর্ঘ প্রায় ৪৫ বছর এখানে ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলে। এক পর্যায়ে বিগত প্রায় ১০ বছর আগে নতুন অফিস নির্মাণ করা হয়। বর্তমানে নতুন অফিসে ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম চলছে। আর পুরাতন অফিস পরিত্যক্ত হয়ে যায়। তবে পুরাতন অফিসকে ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিস ও মুক্তিযোদ্ধা লাইব্রেরী হিসেবে ঘোষণা করেন সরকারের পরকিল্পনামন্ত্রী এমএ মান্নান ও তৎকালীন সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলাম। তবে গত প্রায় এক সপ্তাহ আগে এ অফিস আঙ্গিনার গাছের ডালপালা কেটে পরিছন্ন করতে গেলে হঠাৎ করে এ অফিসের জায়গার মালিকানা দাবি করে বাধা একই ইউনিয়নের মোল্লারগাঁও গ্রামের জাকির মাহমুদের ছেলে ফয়জুর রহমান ও তার লোকজন। এ নিয়ে এলাকায় নতুন করে উত্তেজনার সৃষ্টি হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত কলকলিয়া ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবদুল হাসিম বলেন, আমাদের পুরাতন ইউপি অফিসের জায়গার মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে মামলা-মোকদ্দমা চললেও প্রতিপক্ষ কোন রায় না পেয়ে এখন জবর দখলের চেষ্টা করছে। যে কারণে আমাদের কাজে বাধা-আপত্তি দিচ্ছে। বিষয়টি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে জানানো হয়েছে।