jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



কোম্পানীগঞ্জে পল্লী বিদ্যুৎের ঘন ঘন লোডশেডিং, গ্রাহকদের চরম ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক :: সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন কোম্পানীগঞ্জ উপজেলায় ঘন ঘন লোডশেডিং এর কারনে এই রমযানে চরম অশান্তি ও ভোগান্তিতে রয়েছেন গ্রাহকরা ।
লোডশেডিং বন্ধের প্রয়োজনীয় ব্যবস্থা না করলে তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ার ঘোষনা দেন ভুক্তভোগী জনসাধারণ।

অভিযোগ রয়েছে, ২৪ ঘন্টার মধ্যে প্রতিদিন ৮-১০ ঘন্টা বিদ্যুৎ থাকে।
সুত্রে জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলায় উপজেলার সর্বত্র গত কয়েক মাস ধরে এমন লোডশেডিংয়ে দুর্ভোগে পড়েছেন লক্ষ-লক্ষ সাধারণ মানুষ। প্রচন্ড গরম ও শুরু হওয়া রমযান মাসের মধ্যে বিদ্যুৎের ঘন ঘন লোডশেডিং চরম দূর্ভোগে পড়েছে উপজেলাবাসী।

অভিযোগ রয়েছে, পল্লী বিদ্যুৎ অফিসের অব্যবস্থাপনা এবং স্বেচ্ছাচারিতার কারনে সাধারন গ্রাহকদের মধ্যে পল্লী বিদ্যুৎের প্রতি তীব্র অসন্তোষ বিরাজ করছে। এতে অতিষ্ঠ হয়ে পল্লী বিদ্যুৎের বিরুদ্ধে প্রয়োজনে তীব্র আন্দোলনে মাঠে নামার ঘোষণা দিয়েছে বিক্ষুদ্ধ এলাকাবাসী।

কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বলেন, আগামী ২ দিনের মধ্যে লোডশেডিং এর সমাধান না হলে সর্বস্তরের জনতার অংশগ্রহণে কঠোর কর্মসূচীতে অংশ নেয়া হবে। তিনি বলেন, বর্তমান সরকার শতভাগ বিদ্যুতায়নের জন্য সারা দেশে
বিদ্যুৎ উৎপাদন দ্বিগুন করেছেন।
কাজেই লোডশেডিং নিয়ন্ত্রনের ব্যবস্থা না নিলে কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎের এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করবেন।

কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎের পরিচালক মোর্শেদ আলম জানান,ঘন ঘন বিদ্যুৎ আসা যাওয়ার কারনে তিনি বিষয়টি দ্রুত সমাধানের জন্য ডিজিএমকে অবহিত করেন।রমযান মাসে অন্তত যাতে শতভাগ বিদ্যুৎ থাকে সেজন্য তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেন।

কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সিরাজুল ইসলাম জানান,ঝড় বৃষ্টির কারনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। আমরা খবর পাওয়া মাত্র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করি।
ঘন ঘন লোডশেডিং হচ্ছে এমন অভিযোগ করা হলে তিনি বলেন,লোডশেডিং বলতে কোম্পানীগঞ্জে নেই,যা হচ্ছে ঝড় বৃষ্টির কারনেই হচ্ছে।