jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে «» সাবেক রাষ্ট্রপতি এরশাদের ইন্তেকালে হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর শোক «» সিলেট থেকে প্রিন্সিপাল হাবীব নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে আন্দোলন শুরু করলে জাতীয় আন্দোলনে রূপ নেয়- জাতীয় নেতৃবৃন্দ «» বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও



হবিগঞ্জে বিএনপির বিভিন্ন ইউনিট কমিটি দেয়ার নির্দেশনা

জেএসবি টুয়েন্টিফোর :: হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম ও ১নং যুগ্ম আহ্বায়ক জি কে গউছের যৌথ স্বাক্ষরে উপজেলা, থানা ও পৌর কমিটি অনুমোদন দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে। সেই সাথে জেলা বিএনপির তত্বাবধানে ওয়ার্ড পর্যন্ত বিভিন্ন স্তরের মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিট কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিল করারও নির্দেশনা প্রদান করা হয়।

বিভিন্ন ইউনিট কমিটি গঠনের মাধ্যমে আগামী ৩ মাসের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল করতে হবে। তবে জেলা বিএনপির কাউন্সিলে জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না।

বৃহস্পতিবার (২ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী এক পত্রে হবিগঞ্জ জেলা বিএনপির প্রতি এই নির্দেশনা প্রদান করেন।

এই নির্দেশনাপত্রে আরও উল্লেখ করা হয়, জেলা বিএনপির কাউন্সিলে ঐক্যমত না হলে গুরুত্বপূর্ণ ৫টি পদে, যেমন সভাপতি, ১নং সহ সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, ১নং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেএম জাহিদ হোসেন হবিগঞ্জ জেলা বিএনপির সামগ্রিক কার্যক্রম তদারকি করবেন।