jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



হবিগঞ্জে বিএনপির বিভিন্ন ইউনিট কমিটি দেয়ার নির্দেশনা

জেএসবি টুয়েন্টিফোর :: হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম ও ১নং যুগ্ম আহ্বায়ক জি কে গউছের যৌথ স্বাক্ষরে উপজেলা, থানা ও পৌর কমিটি অনুমোদন দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে। সেই সাথে জেলা বিএনপির তত্বাবধানে ওয়ার্ড পর্যন্ত বিভিন্ন স্তরের মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিট কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিল করারও নির্দেশনা প্রদান করা হয়।

বিভিন্ন ইউনিট কমিটি গঠনের মাধ্যমে আগামী ৩ মাসের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল করতে হবে। তবে জেলা বিএনপির কাউন্সিলে জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না।

বৃহস্পতিবার (২ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী এক পত্রে হবিগঞ্জ জেলা বিএনপির প্রতি এই নির্দেশনা প্রদান করেন।

এই নির্দেশনাপত্রে আরও উল্লেখ করা হয়, জেলা বিএনপির কাউন্সিলে ঐক্যমত না হলে গুরুত্বপূর্ণ ৫টি পদে, যেমন সভাপতি, ১নং সহ সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, ১নং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেএম জাহিদ হোসেন হবিগঞ্জ জেলা বিএনপির সামগ্রিক কার্যক্রম তদারকি করবেন।