jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



হবিগঞ্জে বিএনপির বিভিন্ন ইউনিট কমিটি দেয়ার নির্দেশনা

জেএসবি টুয়েন্টিফোর :: হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম ও ১নং যুগ্ম আহ্বায়ক জি কে গউছের যৌথ স্বাক্ষরে উপজেলা, থানা ও পৌর কমিটি অনুমোদন দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে। সেই সাথে জেলা বিএনপির তত্বাবধানে ওয়ার্ড পর্যন্ত বিভিন্ন স্তরের মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিট কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিল করারও নির্দেশনা প্রদান করা হয়।

বিভিন্ন ইউনিট কমিটি গঠনের মাধ্যমে আগামী ৩ মাসের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল করতে হবে। তবে জেলা বিএনপির কাউন্সিলে জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না।

বৃহস্পতিবার (২ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী এক পত্রে হবিগঞ্জ জেলা বিএনপির প্রতি এই নির্দেশনা প্রদান করেন।

এই নির্দেশনাপত্রে আরও উল্লেখ করা হয়, জেলা বিএনপির কাউন্সিলে ঐক্যমত না হলে গুরুত্বপূর্ণ ৫টি পদে, যেমন সভাপতি, ১নং সহ সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, ১নং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেএম জাহিদ হোসেন হবিগঞ্জ জেলা বিএনপির সামগ্রিক কার্যক্রম তদারকি করবেন।