jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



মাদ্রাসা হলো ইসলাম ও ঈমান শিক্ষার ঘর: আল্লামা শফী

জেএসবি টুয়েন্টিফোর :: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, মাদ্রাসা হলো ইসলাম ও ঈমান শিক্ষার ঘর, আর মসজিদ আল্লাহর ঘর। মুসলমানদের আল্লাহর ঘর দরকার নামাজ আদায়ের জন্য, ইসলামের ঘর দরকার ঈমান-আমল শেখার জন্য।

বৃহস্পতিবার নাটোরে শহরের তেবাড়িয়া মার্কাস মসজিদের পাশে ‘জামিয়া আহমদিয়া হোসাইনিয়া দারুল উলুম’ মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এরপর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠে জেলা ইমাম-আকিদা সংরক্ষণ কমিটির উদ্যোগে আয়োজিত শানে রেসালত মহাসম্মেলনে বক্তৃতাকালে এসব কথা বলেন আল্লামা শফী।

মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, আজ কোনো ওয়াজ মাহফিলের উদ্দেশ্যে এখানে আসি নাই। এসেছি ইসলামকে, দ্বীনকে ভালোবেসে।আলেমদের মহব্বত করলে আল্লাহ খুশি হন। এখানে সমাবেত মুসল্লিদের উদ্দেশ্যে বলছি, আপনারা আলেমদের পাশে দাঁড়ান, আল্লাহ খুশি হবেন। আমি সবার জন্য দোয়া করছি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা ইমাম-আকিদা সংরক্ষণ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, চট্রগ্রামের হাটহাজারি মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা মোহম্মদ মজিবুর রহমান।

এর আগে দুপুরে হেলিকপ্টারযোগে নাটোর হেলিপ্যাড মাঠে নামেন আল্লামা শফী। সেখান থেকে কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাকে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রেস্ট হাউসে নিয়ে যাওয়া হয়। রেস্ট হাউস থেকে শহরতলির তেবাড়িয়া মার্কাস মসজিদের পাশে ‘জামিয়া আহমদিয়া হোসাইনিয়া দারুল উলুম’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করতে যান তিনি।