jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



স্কুলছাত্রীকে ‘মারপিট’ যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জ শহরে এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারপিট করার অভিযোগে মনির আহমেদ (২৫) নামে এক যুবককে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে আটক করে। মনির আহমেদ সদর উপজেলার দক্ষিণ বামকান্দি গ্রামের আনফর উল্লাহর পুত্র।
পুলিশ জানায়, হবিগঞ্জ শহরের নাতিরাবাদ এলাকার জনৈক ব্যক্তির কন্যা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করত মনির। শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধায় শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় একা পেয়ে ওই ছাত্রীকে উত্যক্ত করে সে। এ সময় ওই ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় মনির প্রকাশ্যেই তাকে লাঞ্ছিত ও মারপিট করে।
স্থানীয় লোকজন মনিরকে আটক করে পুলিশকে খবর দিলে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় শুক্রবার রাতেই ওই স্কুলছাত্রী বাদি হয়ে মনির আহমেদেও বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, মনির আদালতকে জানিয়েছে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুজন ঘুরতে গেলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।