jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



হেলিকপ্টারকে ধাক্কা দিল বিমান, নিহত ৩

ডেস্ক :: দাঁড়িয়ে থাকা একটি হেলিকপ্টারকে ডমেস্টিক ফ্লাইটের একটি বিমান ধাক্কা দেয়ার ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন ৩ জন। আহত হয়েছেন আরো দুজন।

নেপালের লুকলা বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে আজ রবিবার সকালে।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, সামিট এয়ারের ৯এন-এএমএইচ মডেলের বিমানটি উড্ডয়নের ঠিক আগমুহুর্তে পিছলে যায়। এসময় প্রায় ৩০-৫০ মিটার দূরে পার্কিংয়ে তাকা মানাং এয়ার ও শ্রী এয়ারের দুটি হেলিকপ্টারে গিয়ে আঘাত করে বিমানটি।

এতে ঘটনাস্থলেই বিমানটির কো-পাইলট এস ধুঙ্গানা ও হেলিপ্যাডে থাকা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম বাহাদুর খাড়কা নিহত হন।

এসময় আহত আরেক সহকারী উপ-পরিদর্শক রুদ্র বাহাদুর শ্রেষ্ঠকে বিমানে করে কাঠমান্ডু নিয়ে আসা হয়। তবে হাসপাতালে তিনি মারা যান।

এমন তথ্যই জানিয়েছেন বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তিওয়ারি।

দুর্ঘটনায় আহত বিমানচালক আরবি রোকায়া এবং মানাং এয়ারের হেলিকপ্টারটির চালক ক্যাপ্টেন শেঠ গুরুংকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এভারেস্টের সবচেয়ে কাছাকাছি অবস্থিত লুকলা বিমানবন্দরটি। এটি তেনজিং-হিলারি বিমানবন্দর নামেও পরিচিত। বিশ্বের অন্যতম বিপজ্জনক বিমানবন্দর হিসেবে পরিচিত এটি।