jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে জাতীয় ছাত্রসমাজের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর ও পৌর শাখার সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» বড়লেখায় ছাত্র মজলিস বৃহত্তর খলাগাঁও শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত- শফিকুর রহমান চৌধুরী «» জগন্নাথপুরে গুপ্তধনের সন্ধ্যানে জমিয়ত নেতা মাওঃ ইমরান আহমদ «» গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ২০ «» জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুর থানার এক পুলিশ অফিসার গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ক্লোজ করা হয়েছে «» এমন দেশে বসত, বেশির ভাগই অসৎ «» ফলোআপ : বিশ্বনাথে শিশু খাদিজা হত্যা রহস্য নিয়ে অন্ধকারে পুলিশ



হেলিকপ্টারকে ধাক্কা দিল বিমান, নিহত ৩

ডেস্ক :: দাঁড়িয়ে থাকা একটি হেলিকপ্টারকে ডমেস্টিক ফ্লাইটের একটি বিমান ধাক্কা দেয়ার ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন ৩ জন। আহত হয়েছেন আরো দুজন।

নেপালের লুকলা বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে আজ রবিবার সকালে।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, সামিট এয়ারের ৯এন-এএমএইচ মডেলের বিমানটি উড্ডয়নের ঠিক আগমুহুর্তে পিছলে যায়। এসময় প্রায় ৩০-৫০ মিটার দূরে পার্কিংয়ে তাকা মানাং এয়ার ও শ্রী এয়ারের দুটি হেলিকপ্টারে গিয়ে আঘাত করে বিমানটি।

এতে ঘটনাস্থলেই বিমানটির কো-পাইলট এস ধুঙ্গানা ও হেলিপ্যাডে থাকা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম বাহাদুর খাড়কা নিহত হন।

এসময় আহত আরেক সহকারী উপ-পরিদর্শক রুদ্র বাহাদুর শ্রেষ্ঠকে বিমানে করে কাঠমান্ডু নিয়ে আসা হয়। তবে হাসপাতালে তিনি মারা যান।

এমন তথ্যই জানিয়েছেন বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তিওয়ারি।

দুর্ঘটনায় আহত বিমানচালক আরবি রোকায়া এবং মানাং এয়ারের হেলিকপ্টারটির চালক ক্যাপ্টেন শেঠ গুরুংকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এভারেস্টের সবচেয়ে কাছাকাছি অবস্থিত লুকলা বিমানবন্দরটি। এটি তেনজিং-হিলারি বিমানবন্দর নামেও পরিচিত। বিশ্বের অন্যতম বিপজ্জনক বিমানবন্দর হিসেবে পরিচিত এটি।